1. news.polytechnicbarta@gmail.com : admin :
  2. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
  3. tanjid.fmphs@gmail.com : Tanjid : Tanjid
৩৪ পদে ম্যাস ট্রানজিট কোম্পানিতে চাকরি, ইঞ্জিনিয়ারিং শিক্ষার্থীদের অগ্রাধিকার - পলিটেকনিক বার্তা
বুধবার, ১৮ মে ২০২২, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
মেট্রোরেলের সর্বনিম্ন ভাড়া ২০ টাকা, সর্বোচ্চ ৯০ ব্যক্তি উদ্যোগে অর্ধ শত পরিবারে তৌহিদের ঈদ উপহার বিতরণ ডিপ্লোমা শেষ করা শিক্ষার্থীরা সব বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পাবেন: শিক্ষামন্ত্রী মুহাম্মদ (সা.) এর পোশাক দেখতে ইস্তাম্বুলে হাজারো মানুষের ঢল জঙ্গিবাদে জড়ানোয় পলিটেকনিক পড়ুয়া ছাত্র গ্রেপ্তার কর্ম উপযোগী শিক্ষার জন্য কারিগরি শিক্ষাক্রম পরিমার্জন করা হবে: দীপু মনি বাংলাদেশ থেকে এ বছর হজে যেতে পারবেন ৫৭ হাজার ৮৫৬ জন উচ্চশিক্ষা গ্রহণে বিনামূল্যে শেখার সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে হবে রোজা রেখে যেসব কাজ করবেন না কারিগরি শিক্ষায় অগ্রগতির প্রশংসা মার্কিন রাষ্ট্রদূতের, দাবি মন্ত্রণালয়ের

৩৪ পদে ম্যাস ট্রানজিট কোম্পানিতে চাকরি, ইঞ্জিনিয়ারিং শিক্ষার্থীদের অগ্রাধিকার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৭২ বার পঠিত

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে সরকারি মালিকানাধীন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) । প্রতিষ্ঠানটির একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে বা সরাসরি আগামী ১৫ মার্চ পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের বিবরণ:

পদের নাম: সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল)।
পদসংখ্যা: ৭টি
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ন্যূনতম স্নাতক ডিগ্রি। স্নাতকে প্রথম শ্রেণি অথবা সিজিপিএ ৪-এর স্কেলে ৩.০০ থাকতে হবে।
বেতন: গ্রেড ৯ অনুসারে

পদের নাম: সহকারী প্রকৌশলী (সিভিল)।
পদসংখ্যা: ১৪ টি
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ন্যূনতম স্নাতক ডিগ্রি। স্নাতকে প্রথম শ্রেণি অথবা সিজিপিএ ৪-এর স্কেলে ৩.০০ থাকতে হবে।
বেতন: গ্রেড ৯ অনুসারে

পদের নাম: সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল)।
পদসংখ্যা: ৪ টি
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ে ন্যূনতম স্নাতক ডিগ্রি। স্নাতকে প্রথম শ্রেণি অথবা সিজিপিএ ৪-এর স্কেলে ৩.০০ থাকতে হবে।
বেতন: গ্রেড ৯ অনুসারি

পদের নাম: সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল)।
পদসংখ্যা: ৪ টি
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (মেজর কমিউনিকেশন বা টেলিকমিউনিকেশন) বা ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বা ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে ন্যূনতম স্নাতক ডিগ্রি। স্নাতকে প্রথম শ্রেণি অথবা সিজিপিএ ৪-এর স্কেলে ৩.০০ থাকতে হবে।
বেতন: গ্রেড ৯ অনুসারে

পদের নাম: সহকারী প্রকৌশলী (সিএসই) (আইসিটি)।
পদসংখ্যা: ১টি
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে ন্যূনতম স্নাতক ডিগ্রি। স্নাতকে প্রথম শ্রেণি অথবা সিজিপিএ ৪-এর স্কেলে ৩.০০ থাকতে হবে।
বেতন: গ্রেড ৯ অনুসারে

পদের নাম: সহকারী প্রকৌশলী (মেটেরিয়ালস অ্যান্ড মেটালারজিক্যাল)।
পদসংখ্যা: ২ টি
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে মেটেরিয়ালস অ্যান্ড মেটালারজিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ন্যূনতম স্নাতক ডিগ্রি। স্নাতকে প্রথম শ্রেণি অথবা সিজিপিএ ৪-এর স্কেলে ৩.০০ থাকতে হবে।
বেতন: গ্রেড ৯ অনুসারে

পদের নাম: সহকারী প্রকৌশলী (স্থাপত্য)
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে আর্কিটেকচারে ন্যূনতম স্নাতক ডিগ্রি। স্নাতকে প্রথম শ্রেণি অথবা সিজিপিএ ৪-এর স্কেলে ৩.০০ থাকতে হবে।
বেতন: গ্রেড ৯ অনুসারে

পদের নাম: নিরীক্ষা ও হিসাবরক্ষণ কর্মকর্তা।
পদসংখ্যা: ১ টি
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে হিসাববিজ্ঞান অথবা ফিন্যান্সে সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি। উভয় ক্ষেত্রে প্রথম শ্রেণি অথবা সিজিপিএ ৪-এর স্কেলে ৩.০০ থাকতে হবে।
বেতন: গ্রেড ৯ অনুসারে

আবেদন প্রক্রিয়া: ওয়েবসাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করে। খামের ওপরে বাম দিকে পদের গ্রুপের নাম এবং নিয়োগ বিজ্ঞপ্তি-৫এন ২ উল্লেখ করতে হবে। আবেদনপত্রের সঙ্গে নিজ ঠিকানাসংবলিত ৯ ইঞ্চি বাই ৪ ইঞ্চি আকারের ফেরত খামে ১০ টাকার ডাকটিকিট যুক্ত করে নিচের ঠিকানায় পাঠাতে হবে।

আবেদন পাঠানো ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড, প্রবাসীকল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরাতন এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০

আবেদনের শেষ তারিখ: আবেদন জমা নেয়া হবে আগামী ১৬ মার্চ ২০২২ পর্যন্ত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © polytechnicbarta.com
Theme Customized BY LatestNews