1. news.polytechnicbarta@gmail.com : admin :
  2. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
  3. tanjid.fmphs@gmail.com : Tanjid : Tanjid
পটুয়াখালীতে ভয়াবহ অগুনে পুড়ল ৮০টি দোকান - পলিটেকনিক বার্তা
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন

পটুয়াখালীতে ভয়াবহ অগুনে পুড়ল ৮০টি দোকান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ১৬৬ বার পঠিত

পটুয়াখালী সদরে এক ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় শহরের মূল ব্যবসাকেন্দ্র নিউ মার্কেটের অন্তত ৮০টি দোকান পুড়ে ভস্মীভূত হয়েছে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) ভোর রাতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছেন বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বরিশাল বিভাগীয় উপ-পরিচালক এবিএ মোন্তাজ উদ্দিন আহমেদ।

ঘটনার দুই ঘণ্টা পর ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রেণ আসে বলে জানান তিনি। তবে কীভাবে আগুন লাগল, সে বিষয়ে কোনো ধারণা দিতে পারেননি এই ফায়ার সার্ভিস কর্মকর্তা।

আগুনে মুদি-মনোহরী, হার্ডওয়ার, ক্রোকারিজ, স্টেশনারিসহ বিভিন্ন পণ্যের দোকান, চাউলের আড়ৎসহ অন্যান্য ৮০টি দোকান পুড়ে যায়। মার্কেটের উত্তর-পূর্ব দিক থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ভোর রাতে আগুন লাগার খবর পেয়ে নিউ মার্কেটের দোকানি ও তাদের স্বজনেরা সেখানে ছুটে এসে দোকান থেকে মালপত্র সরিয়ে নেওয়ার চেষ্টা করেন। ব্যবসায়ীদের দাবি, অগ্নিকাণ্ডের এ ঘটনায় ক্ষতির পরিমাণ শতকোটি টাকা ছাড়িয়ে যাবে।

ঘটনার পরে পটুয়াখালীর জেলা প্রশাসক মো. কামাল হোসেন ও পুলিশ সুপার মোহাম্মদ শহিদুল্লাহসহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয় জেলার পুলিশ সুপার মোহাম্মদ শহিদুল্লাহ বলেন, ফায়ার সার্ভিসের লোকেরা আগুন নিভিয়েছেন। অগ্নিকাণ্ডে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। অগ্নিকাণ্ডের এ ঘটনায় একটি তদন্ত কমিটি হবে জানিয়ে তিনি বলেন, সেই কমিটিই আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপণ করবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © polytechnicbarta.com
Theme Customized BY LatestNews