1. news.polytechnicbarta@gmail.com : admin :
  2. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
  3. tanjid.fmphs@gmail.com : Tanjid : Tanjid
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
নির্বাচনের কারণে পেছাল ডিপ্লোমা পরীক্ষা, নতুন সূচি প্রকাশ বিশ্ববিদ্যালয়ে অনার্স-মাস্টার্স পড়তে পারবেন পলিটেকনিক শিক্ষার্থীরা ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ কুইজ প্রতিযোগিতায় বিজয়ী আজিজুল হক সকল বিশ্ববিদ্যালয়ের ক্লাস শুরু ২৪ মে, হল খুলছে ১৭ মে ২০ লাখ ডোজ টিকা আসছে আজ স্বাস্থ্যবিধি মেনে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষা শুরু গ্রাফিক আর্টস ইনস্টিটিউটের ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়েই ভাষার অধিকার অর্জন করতে হয়েছে : প্রধানমন্ত্রী হল খুলে পরীক্ষা নেবে বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট পলিটেকনিক শিক্ষার্থীদের থিউরিটিক্যালে অটোপাস চেয়ে হাইকোর্টে রিট

ডিপ্লোমা পর্যায়ের শিক্ষার্থীদের কোভিড-১৯ পরিস্থিতিতে পরীক্ষার বিষয়ে নতুন সিদ্ধান্ত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৬৮০ বার পঠিত

আজ ১৬-০১-২০২১খ্রি. শনিবার সকাল ১০.০০টায় বাংলাদেশ কারিগরি শিক্ষা বাের্ড এর নতুন ভবনের সভাকক্ষে কোভিড-১৯ পরিস্থিতিতে শিক্ষার্থীদের প্রস্তুতি বিবেচনায় রেখে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষা-২০২০ পরিচালনার লক্ষ্যে সরকারি ও বেসরকারি ডিপ্লোমা পর্যায়ের ইন্সটিটিউটের অধ্যক্ষ ও পরিচালকবৃন্দের উপস্থিতিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব জনাব মাে: আমিনুল ইসলাম খান উক্ত সভায় প্রধান অতিথি এবং জনাব মাে: সানােয়ার হােসেন মহাপরিচালক কারিগরি শিক্ষা অধিদপ্তর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ কারিগরি শিক্ষা বাের্ড এর চেয়ারম্যান ড. মাে: মােরাদ হােসেন মােল্ল্যা-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আগামী ০৪ ফেব্রুয়ারি ২০২১খ্রি. অনুষ্ঠিতব্য ডিপ্লোমা পর্যায়ের পরীক্ষার বিষয়ে নিম্নলিখিত সিদ্ধান্তসমূহ গৃহীত হয়।

০১। ২০১০ ও ২০১৬ প্রবিধানের আওতায় পরীক্ষার্থীদের প্রশ্নপত্রে মুদ্রিত মােট নম্বরের ৫০% নম্বরের উত্তর দিতে হবে (সকল বিভাগের যে কোন প্রশ্ন থেকে)।
০২। ২০১০ ও ২০১৬ প্রবিধানের সকল বিষয়ের ৩ ঘন্টার পরীক্ষা ২ ঘন্টা এবং ২ ঘন্টার পরীক্ষা ১ ঘন্টা ৩০মিনিট মেয়াদে অনুষ্ঠিত হবে।
০৩। প্রতিটি বিষয়ে পরীক্ষার্থীর প্রাপ্ত নম্বরকে প্রশ্নপত্রে উল্লিখিত মােট নম্বরের বিপরীতে রুপান্তরিত করে ফলাফল নির্ধারণ করা হবে।

উক্ত অনুষ্ঠানে বাের্ডের সচিব ড. মাে: জাহেদুল হাসান, পরীক্ষা নিয়ন্ত্রক জনাব মােঃ আবদুর রহমান, অধ্যক্ষ মাে: জাকির হােসেন, অধ্যক্ষ মাে: রুহুল আমিন, অধ্যক্ষ মাে: রিহান উদ্দিন, চীফ ইন্সট্রাস্টর আরিফা আক্তার প্রমুখ বক্তব্য রাখেন। সভায় আসন্ন ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষা-২০২০ সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য স্থানীয় প্রশাসন আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সহায়তা কামনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

2 thoughts on "ডিপ্লোমা পর্যায়ের শিক্ষার্থীদের কোভিড-১৯ পরিস্থিতিতে পরীক্ষার বিষয়ে নতুন সিদ্ধান্ত"

  1. Joyanto Bapary says:

    মানি না ….

  2. Anawer hossain says:

    আমাদেরকে তাত্তিক বিসয়গুলো অটো পাস দিয়ে,
    পেটিক্যাল পরিক্ষা গুলো পরবতী সেমিস্টারে যোগকরা হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © polytechnicbarta.com
Theme Customized BY LatestNews