1. news.polytechnicbarta@gmail.com : admin :
  2. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
  3. tanjid.fmphs@gmail.com : Tanjid : Tanjid
ক্ষমা চাইলেন মুশফিক, ‘আর এমন হবে না’ - পলিটেকনিক বার্তা
বুধবার, ১৮ মে ২০২২, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
মেট্রোরেলের সর্বনিম্ন ভাড়া ২০ টাকা, সর্বোচ্চ ৯০ ব্যক্তি উদ্যোগে অর্ধ শত পরিবারে তৌহিদের ঈদ উপহার বিতরণ ডিপ্লোমা শেষ করা শিক্ষার্থীরা সব বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পাবেন: শিক্ষামন্ত্রী মুহাম্মদ (সা.) এর পোশাক দেখতে ইস্তাম্বুলে হাজারো মানুষের ঢল জঙ্গিবাদে জড়ানোয় পলিটেকনিক পড়ুয়া ছাত্র গ্রেপ্তার কর্ম উপযোগী শিক্ষার জন্য কারিগরি শিক্ষাক্রম পরিমার্জন করা হবে: দীপু মনি বাংলাদেশ থেকে এ বছর হজে যেতে পারবেন ৫৭ হাজার ৮৫৬ জন উচ্চশিক্ষা গ্রহণে বিনামূল্যে শেখার সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে হবে রোজা রেখে যেসব কাজ করবেন না কারিগরি শিক্ষায় অগ্রগতির প্রশংসা মার্কিন রাষ্ট্রদূতের, দাবি মন্ত্রণালয়ের

ক্ষমা চাইলেন মুশফিক, ‘আর এমন হবে না’

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ২১৬ বার পঠিত
মুশফিকুর রহিম ও দলের সতীর্থ নাসুম আহমেদ
মুশফিকুর রহিম ও দলের সতীর্থ নাসুম আহমেদ

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের এলিমিনেটর ম্যাচে ফরচুন বরিশালকে ৯ রানে হারিয়ে কোয়ালিফায়ার নিশ্চিত করেছে মুশফিকুর রহিমের দল বেক্সিমকো ঢাকা। তবে ম্যাচের শেষের দিকে ঢাকা যখন জয়ের দ্বারপ্রান্তে, তখন অধিনায়ক মুশফিককে দেখা গেল তারই দলের সতীর্থ নাসুম আহমেদের দিকে তেড়ে যেতে!

ম্যাচের ৩তম ওভারে একবার, ১৭তম ওভারে আরেকবার। এক ম্যাচে পর পর দুবার আবেগ ধরে রাখতে পারলেন না তিনি। এ ঘটনা এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা আলোচনা সমালোচনার সৃষ্টি করেছে। তবে গতকালের এ ঘটনায় ভক্ত এবং দর্শকদের কাছে ক্ষমা চেয়ে ক্রিকেটার মুশফিকুর রহিম।

আজ মঙ্গলবার(১৫ ডিসেম্বর) তার ফেরিফায়েড ফেসবুকে ভক্ত এবং দর্শকদের কাছে ক্ষমা চেয়ে এক স্ট্যাটাস দেন এই উইকেট কিপার ব্যাটসম্যান।

স্ট্যাটাসে তিনি লিখেন, ‘প্রথমত আনুষ্ঠানিকভাবে আমি আমার সকল ভক্ত এবং দর্শকদের কাছে ক্ষমা চেয়ে নিতে চাই গতকালের ম্যাচ চলাকালীন ঘটনা সম্পর্কে। খেলার পর আমি ইতিমধ্যে আমার সহকর্মী দলের সদস্য নাসুমের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। দ্বিতীয়ত আমি আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করি।’

তিনি আরও লিখেন, সব সময় মনে পড়ে আমি সবার উপরে একজন মানুষ আর যে অঙ্গভঙ্গি দেখিয়েছি তা মোটেই গ্রহণযোগ্য নয় ইনশাআল্লাহ অদূর ভবিষ্যতে আমি প্রতিজ্ঞা করছি এটা মাঠে বা মাঠের বাইরে পুনরাবৃত্তি হবে না…. জাযাকাল্লাহ খায়ের’।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © polytechnicbarta.com
Theme Customized BY LatestNews