1. news.polytechnicbarta@gmail.com : admin :
  2. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
  3. tanjid.fmphs@gmail.com : Tanjid : Tanjid
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর: গ্রেফতার ৪ জনের রিমান্ড চাইবে পুলিশ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ২২৭ বার পঠিত

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় গ্রেফতার ৪ জনকে আদালতে হাজির করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন জানাবে পুলিশ। আজ সোমবার(৭ ডিসেম্বর) আদালতে হাজির করে তাদের রিমান্ডে নেয়ার জন্য আবেদন করা হবে বলে জানিয়েছেন কুষ্টিয়া জেলা পুলিশ সুপার এএসএম তানভীর আরাফাত।

এর আগে শুক্রবার (৪ ডিসেম্বর) দিবাগত রাতের কোনো এক সময় কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে পৌরসভার উদ্যোগে প্রায় ৩০ লাখ টাকা ব্যয়ে নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্যের মুখ ও হাতের অংশে ভাঙচুর করেন তারা।

এদিকে ভাস্কর্য ভাঙ্গার সাথে সরাসরি জড়িত ‘ইবনে মাসুদ মাদ্রাসার’ দুই ছাত্র আবু বক্কর ও নাহিদ। এছাড়া আল আমিন ও ইউসুফ নামে জড়িত আরও দুই জনকেও গ্রেফতার দেখানো হয় গতকাল।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, শুক্রবার রাত সোয়া দুইটার দিকে দুজন হেঁটে আসে ভাস্কর্যের কাছে। এরপর, মই বেয়ে উপড়ে উঠে ভাস্কর্য ভাঙচুর করে। ভাস্কর্য ভাঙ্গার ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন।

এদিকে, ভাঙচুর করা ভাস্কর্যটি পুনর্নির্মাণ শুরু করেছে কর্তৃপক্ষ। সকাল থেকে ক্ষতিগ্রস্ত বিভিন্ন অংশ আলাদা আলাদা করে নির্মাণ করা হচ্ছে। সংশ্লিষ্টরা জানিয়েছেন, খুব শিগগিরই তারা ভাস্কর্যটি আগের রূপে ফিরিয়ে আনবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © polytechnicbarta.com
Theme Customized BY LatestNews