1. news.polytechnicbarta@gmail.com : admin :
  2. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
  3. tanjid.fmphs@gmail.com : Tanjid : Tanjid
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:১৭ অপরাহ্ন

রাজশাহীতে মঙ্গলবার থেকে ইফতার বিক্রি করতে পারবে হোটেল ও রেস্তোরাঁ-আরএমপি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ৮৬৫ বার পঠিত

রাজশাহীর হোটেল/রেঁস্তোরাগুলো ২৮ এপ্রিল অর্থাৎ মঙ্গলবার থেকে ইফতার বিক্রয় করতে পারবেন। তবে কেউ ফুটপাতে কোন ধরণের ইফতার পশরা বসিয়ে বেচা-কেনা কেউ করতে পারবে না। আজ সন্ধ্যায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস একথা জানিয়েছেন।

কাজেই মঙ্গলবার থেকে রাজশাহীবাসী সামাজিক দূরত্ব মেনে প্রতিষ্ঠিত হোটেল/রেঁস্তোরা থেকে ইফতারি ক্রয় করতে পারবেন। তবে হোটেলে বা রেঁস্তোরায় বসে ইফতার গ্রহণ করতে পারবেন না। ইফতারির এই নির্দেশনায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে আরো জানানো হয় যে, বিক্রেতা – ক্রেতা সকলকে অবশ্যই স্বাস্থ্যবিধি বা শারীরিক দূরত্ব অনুসরণ করে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। উদ্ভূত এই সংকট মোকাবেলায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ নগরবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করছে। তবে রাজশাহীর স্বনামধন্য প্রতিষ্ঠান চিলিস ও মাস্টারশেফ আগামীকাল থেকে খুলছে না বলে জানিয়েছেন এর স্বত্তাধিকারীরা। চিলিসের মালিক মিঃ রিংকু জানান, আর এম পির পক্ষ থেকে এখনো কিছু জানানো হয়নি। আর মাস্টারশেফের মালিক মিঃ শিহাব জানান, রেস্টুরেন্ট মালিক সমিতি থেকে জানালেই তারপর সিদ্ধান্ত নেয়া হবে।

এদিকে রোযার শুরু থেকেই রাজশাহীর ঐতিহ্যবাহী বাটারমোড়ের জিলাপী ও অন্যান্য মিস্টি মিঠাইয়ের দোকান সীমিত পরিসরে বেচা-কেনা শুরু করে।

Rajshahi News 24

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © polytechnicbarta.com
Theme Customized BY LatestNews