1. news.polytechnicbarta@gmail.com : admin :
  2. mdrakibbpi@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
  3. tanjid.fmphs@gmail.com : Tanjid : Tanjid
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ

বোর্ড চ্যালেঞ্জ কেন করবেন ও করার নিয়ম

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ৯৫৬ বার পঠিত

বোর্ড চ্যালেঞ্জ কেন করবেন – আপনার যদি মনে হয় যে আপনার রেজাল্ট আশানুরূপ হয়নি, আপনি আরো ভালো রেজাল্ট করবেন তার জন্য আপনি আপনার খাতা রিভিউ করাতে চান এবং আপনি এ নিয়ে ১০০% সিওর তবে বোর্ড চ্যালেঞ্জ করবেন। সিওর না হয়ে লাক ট্রাই করার জন্য করে কোনো লাভ তো হবেই না বরং শুধু শুধু টাকা নষ্ট হবে।

কিভাবে করবেন – সাধারণত রেজাল্ট দেওয়ার ২-৩ দিনের মধ্যেই bteb এর ওয়েবসাইট এ নিয়ে নোটিশ দিয়ে দেওয়া হয়। ওয়েবসাইট এ লক্ষ্য রাখবেন আর নোটিশ দিলে আমাদের পেজ এ ও পেয়ে যাবেন। নোটিশ পাওয়ার পর নিজ নিজ কলেজ এর রেজিস্ট্রেশন শাখায় যোগাযোগ করবেন ওখান থেকে আপনাকে পরের করনীয় বলে দেয়া হবে

কি কি ডকুমেন্ট প্রয়োজন হবে –

1 . গত সেমিস্টার এর admit কার্ডের ফটোকপি .

2 .আপনার কলেজের রেজাল্ট শিটের প্রিন্ট কপি যে পেজ এ আপনার রোল আছে .

3 .পরীক্ষা নিয়ন্ত্রক বরাবর আবেদন পত্র , কলেজ প্রিন্সিপাল স্বাক্ষরিত।

৪.কত টাকার প্রয়োজন হবে – প্রতি সাবজেক্ট এর জন্য ৩০০ টাকা ব্যাংক ড্রাফট করে ড্রাফট এর কাগজ সব ডকুমেন্ট আর সাথে কলেজ এ জমা দিতে হবে আবার কলেজ থেকে আপনার ব্যাঙ্ক ড্রাফট আর টাকা নিয়ে যেতে পারে তখন ড্রাফট তারাই করবে.

বোর্ড চ্যালেঞ্জ এ কি লাভ হয় কিছু – আগেই বলেছি sure না হলে করবেন না এটাতে আপনার সফলতার চান্স ১০০ এ ২% ধরে নিতে পারেন . আর আপনি যদি কনফিডেন্স হোন তবে অবস্যই বোর্ড চ্যালেঞ্জ করবেন গতবারের রেজাল্ট এ একজন কে ৪.০০ পাইতেও দেখছি। আমার নিজের রেজাল্ট ও চেন্জ হইছিল।

দালালের ফাদে পা দিবেন না – রেজাল্ট পাবলিশ এর পর থেকে বিভিন্ন গ্রুপে কয়েকজন পোস্ট বা কমেন্ট করতেছে রেজাল্ট চেঞ্জ করতে চাইলে এই নম্বর এ কল দেন হেন তেন। এদের ফাদে পরবেন না , পড়লে আপনার টাকা ও যাবে কাজের কাজ কিছু হবে না. বোর্ড নোটিশে যা করতে বলা হবে সে অনুযায়ী করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © polytechnicbarta.com
Theme Customized BY LatestNews