1. news.polytechnicbarta@gmail.com : admin :
  2. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
  3. tanjid.fmphs@gmail.com : Tanjid : Tanjid
বোর্ড চ্যালেঞ্জ কেন করবেন ও করার নিয়ম - পলিটেকনিক বার্তা
শুক্রবার, ২০ মে ২০২২, ১০:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
মেট্রোরেলের সর্বনিম্ন ভাড়া ২০ টাকা, সর্বোচ্চ ৯০ ব্যক্তি উদ্যোগে অর্ধ শত পরিবারে তৌহিদের ঈদ উপহার বিতরণ ডিপ্লোমা শেষ করা শিক্ষার্থীরা সব বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পাবেন: শিক্ষামন্ত্রী মুহাম্মদ (সা.) এর পোশাক দেখতে ইস্তাম্বুলে হাজারো মানুষের ঢল জঙ্গিবাদে জড়ানোয় পলিটেকনিক পড়ুয়া ছাত্র গ্রেপ্তার কর্ম উপযোগী শিক্ষার জন্য কারিগরি শিক্ষাক্রম পরিমার্জন করা হবে: দীপু মনি বাংলাদেশ থেকে এ বছর হজে যেতে পারবেন ৫৭ হাজার ৮৫৬ জন উচ্চশিক্ষা গ্রহণে বিনামূল্যে শেখার সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে হবে রোজা রেখে যেসব কাজ করবেন না কারিগরি শিক্ষায় অগ্রগতির প্রশংসা মার্কিন রাষ্ট্রদূতের, দাবি মন্ত্রণালয়ের

বোর্ড চ্যালেঞ্জ কেন করবেন ও করার নিয়ম

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ১৩৭০ বার পঠিত

বোর্ড চ্যালেঞ্জ কেন করবেন – আপনার যদি মনে হয় যে আপনার রেজাল্ট আশানুরূপ হয়নি, আপনি আরো ভালো রেজাল্ট করবেন তার জন্য আপনি আপনার খাতা রিভিউ করাতে চান এবং আপনি এ নিয়ে ১০০% সিওর তবে বোর্ড চ্যালেঞ্জ করবেন। সিওর না হয়ে লাক ট্রাই করার জন্য করে কোনো লাভ তো হবেই না বরং শুধু শুধু টাকা নষ্ট হবে।

কিভাবে করবেন – সাধারণত রেজাল্ট দেওয়ার ২-৩ দিনের মধ্যেই bteb এর ওয়েবসাইট এ নিয়ে নোটিশ দিয়ে দেওয়া হয়। ওয়েবসাইট এ লক্ষ্য রাখবেন আর নোটিশ দিলে আমাদের পেজ এ ও পেয়ে যাবেন। নোটিশ পাওয়ার পর নিজ নিজ কলেজ এর রেজিস্ট্রেশন শাখায় যোগাযোগ করবেন ওখান থেকে আপনাকে পরের করনীয় বলে দেয়া হবে

কি কি ডকুমেন্ট প্রয়োজন হবে –

1 . গত সেমিস্টার এর admit কার্ডের ফটোকপি .

2 .আপনার কলেজের রেজাল্ট শিটের প্রিন্ট কপি যে পেজ এ আপনার রোল আছে .

3 .পরীক্ষা নিয়ন্ত্রক বরাবর আবেদন পত্র , কলেজ প্রিন্সিপাল স্বাক্ষরিত।

৪.কত টাকার প্রয়োজন হবে – প্রতি সাবজেক্ট এর জন্য ৩০০ টাকা ব্যাংক ড্রাফট করে ড্রাফট এর কাগজ সব ডকুমেন্ট আর সাথে কলেজ এ জমা দিতে হবে আবার কলেজ থেকে আপনার ব্যাঙ্ক ড্রাফট আর টাকা নিয়ে যেতে পারে তখন ড্রাফট তারাই করবে.

বোর্ড চ্যালেঞ্জ এ কি লাভ হয় কিছু – আগেই বলেছি sure না হলে করবেন না এটাতে আপনার সফলতার চান্স ১০০ এ ২% ধরে নিতে পারেন . আর আপনি যদি কনফিডেন্স হোন তবে অবস্যই বোর্ড চ্যালেঞ্জ করবেন গতবারের রেজাল্ট এ একজন কে ৪.০০ পাইতেও দেখছি। আমার নিজের রেজাল্ট ও চেন্জ হইছিল।

দালালের ফাদে পা দিবেন না – রেজাল্ট পাবলিশ এর পর থেকে বিভিন্ন গ্রুপে কয়েকজন পোস্ট বা কমেন্ট করতেছে রেজাল্ট চেঞ্জ করতে চাইলে এই নম্বর এ কল দেন হেন তেন। এদের ফাদে পরবেন না , পড়লে আপনার টাকা ও যাবে কাজের কাজ কিছু হবে না. বোর্ড নোটিশে যা করতে বলা হবে সে অনুযায়ী করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © polytechnicbarta.com
Theme Customized BY LatestNews