1. news.polytechnicbarta@gmail.com : admin :
  2. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
  3. tanjid.fmphs@gmail.com : Tanjid : Tanjid
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের চাকরির সুযোগ দীর্ঘ দিন পর শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত আসতে পারে আজ বড় জয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরলো টাইগাররা কারিগরি শিক্ষাবোর্ডের অননুমোদিত ফেসবুক পেজ বন্ধ করতে ডিএমপিতে চিঠি কারিগরি ও মাদ্রাসা শিক্ষার্থীদের টিউশন ফি মওকুফের নির্দেশ রিসডা ইনস্টিটিউট অব টেকনোলজি-তে আকস্মিক পরিদর্শনে BACI চিফ কো-অর্ডিনেটর পলিটেকনিকের শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলনে দূর্বৃত্তদের হামলা ৪ দফা দাবিতে কুড়িগ্রামে পলিটেকনিক শিক্ষার্থীদের মানববন্ধন, সমাবেশ ও সড়ক অবরোধ স্থগিত ঘোষণার পরও আন্দোলনে পলিটেকনিক শিক্ষার্থীরা সিলেটে ৪ দফা দাবীতে পলিটেকনিক শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

কারিগরি ও মাদরাসা শিক্ষকদের প্রতিষ্ঠানে অবস্থান করতে হবে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম শুক্রবার, ২০ মার্চ, ২০২০
  • ১০৩৭ বার পঠিত

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সব কারিগরি ও মাদরাসার শিক্ষক কর্মচারীদের স্ব স্ব প্রতিষ্ঠানে অবস্থান করে সচেতনামূলক কার্যক্রম চালানোর নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। একইসাথে জেলা-উপজেলা প্রশাসনের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রেখে পরিস্থিতি মোকাবেলায় প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের। বৃহস্পতিবার (১৯ মার্চ) মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ থেকে জারি করা বিজ্ঞপ্তিতে এ আদেশ দেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের আওতাধীন মাদরাসা, পলিটেকনিক ইনস্টিটিউট, টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ, টিচার্স ট্রেনিং কলেজ, ইঞ্জিনিয়ারিং কলেজ এবং সব দপ্তর ও সংস্থায় কর্মরত সব শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী স্ব স্ব প্রতিষ্ঠানে অবস্থান করে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষার জন্য সচেতনতা ও প্রচারণামূলক কার্যক্রম গ্রহণ করবেন।

এ বিষয়ে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রেখে প্রয়োজনীয় ব্যবস্থা নিতেও বিজ্ঞপ্তিতে বলা হয়েছে কারিগরি ও মাদরাসা শিক্ষকদের।

সূত্রঃ এডুকেশন বাংলা

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © polytechnicbarta.com
Theme Customized BY LatestNews