1. news.polytechnicbarta@gmail.com : admin :
  2. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
  3. tanjid.fmphs@gmail.com : Tanjid : Tanjid
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের চাকরির সুযোগ দীর্ঘ দিন পর শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত আসতে পারে আজ বড় জয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরলো টাইগাররা কারিগরি শিক্ষাবোর্ডের অননুমোদিত ফেসবুক পেজ বন্ধ করতে ডিএমপিতে চিঠি কারিগরি ও মাদ্রাসা শিক্ষার্থীদের টিউশন ফি মওকুফের নির্দেশ রিসডা ইনস্টিটিউট অব টেকনোলজি-তে আকস্মিক পরিদর্শনে BACI চিফ কো-অর্ডিনেটর পলিটেকনিকের শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলনে দূর্বৃত্তদের হামলা ৪ দফা দাবিতে কুড়িগ্রামে পলিটেকনিক শিক্ষার্থীদের মানববন্ধন, সমাবেশ ও সড়ক অবরোধ স্থগিত ঘোষণার পরও আন্দোলনে পলিটেকনিক শিক্ষার্থীরা সিলেটে ৪ দফা দাবীতে পলিটেকনিক শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

মুন্সিগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটে ২য় শিফটের ক্লাসের দাবিতে আন্দোলন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৩২ বার পঠিত

২য় শিফটের ক্লাসের দাবিতে মুন্সিগঞ্জ পলিটেকনিক এ শিক্ষার্থীরা আন্দোলন কর্মসূচি পালন করেছেন। আজ সকালে ক্যাস্পাসের প্রধান ফটকে এ কর্মসূচির আয়োজন করা হয়। পরে তারা শহীদ মিনার প্রাঙ্গনে অবস্থান নেয়।শিক্ষার্থীরা জানায়, তাদের দাবি মেনে না নেয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য ক্লাস বন্ধ থাকবে।

polytechnicbarta

দ্বিতীয় শিফটের পারিশ্রমিক হ্রাসের প্রতিবাদে ও বিশ মাসের বকেয়া বেতন ভাতার দাবিতে ইন্সটিটিউটের শিক্ষকরা দীর্ঘদিন কর্মবিরতির পালন করছেন। আর এ কর্মবিরতির ফলে বন্ধ রয়েছে ক্লাস, নষ্ট হচ্ছে শিক্ষাঙ্গনের পরিবেশ।

গত ১লা ফেব্রুয়ারি ২০২০ থেকে ইনস্টিটিউটের শিক্ষকরা ২য় শিফটের সম্মানী ভাতার দাবিতে ক্লাস বর্জন করছেন।মূল বেতনের ৫০%-কে (জাতীয় পে স্কেল ২০১৫ অনুযায়ী) পর্যায়ক্রমে ১০০% উন্নীত করতে হবে সরকারকে। কিন্তু সরকার বারবার আশ্বাস দিয়েও এতে কোনো সাড়া দিচ্ছেন না। ফলে শিক্ষকদের দ্বিতীয় শিফটের ক্লাস থেকে বিরত থাকা ছাড়া কোন উপায় নেই।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © polytechnicbarta.com
Theme Customized BY LatestNews